সেলুলারে যান এবং আপনি আজই Crickex অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে পারেন

একেবারে নতুন পোর্টগুলি এখন পর্যন্ত সবচেয়ে বড় শ্রেণীবিভাগ, যেখানে খেলার জন্য অনেকগুলি পৃথক গেম উপলব্ধ রয়েছে৷ অন্যান্য ধরণের, তবে, প্রচুর পরিমাণে অনলাইন গেম সংগ্রহ করতে পারে। তাজা হারবার অংশ, অনুর ূপভাবে, সর্বশ্রেষ্ঠ প্রতিষ্ঠানে কয়েকশত স্লট আছে। প্রয়োজনীয়, নতুন এবং বর্ণানুক্রমিক থেকে নতুন ভিডিও গেম তৈরি করার জন্য একটি পরিস্রাবণ রয়েছে। একই সাথে, আপনি জ্যাকপট স্লটগুলি খুঁজে পেতে পারেন, যার পুরস্কার কয়েকশ মিলিয়ন টাকা পর্যন্ত যেতে পারে! নতুন জ্যাকপট সবেমাত্র মুদ্রণে ভরা নিম্নলিখিত অবস্থানটি সরানো হয়েছে।

ক্রিকেট ছাড়িয়ে গেছে

যেটা থেকে আপনি নতুন সেলুলার সফ্টওয়্যার পাবেন সেই পরিপ্রেক্ষিতে নিছক নির্ভরযোগ্য উৎস। Crickex সেলুলার অ্যাপের মাধ্যমে, আপনি নীচের খাবার টেবিলে গভীরভাবে থাকা অ্যাকশনগুলির সাথে অতিরিক্ত যোগাযোগের মাধ্যমে গ্রাহক সহায়তার সাথে যোগাযোগ করতে পারেন। ভোক্তার সমাধান হল 24/7, এবং আপনি তার সাথে হিন্দি এবং ইংরেজিতে যোগাযোগ করতে পারেন। ক্রিকএক্স অ্যান্ড্রয়েড ওএস সফ্টওয়্যারটির একটি সময়-সংরক্ষণকারী উপাদান দেখায় যে আপনার পছন্দ সফল বা অকার্যকর হলে লোকেদের আগত বোনাস ছাড়াও আপনি প্রচার করতে পারেন। এমনকি আপনি এটিকে অ্যাপের সেটিংসে সাজাতে পারেন যদি আপনি এটি না চান বা আপনি কেবল নির্দিষ্ট বিজ্ঞপ্তিটি উপস্থিত হতে চান।

আপনি নতুন সাহায্য ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ড সংরক্ষণ ফাংশন ব্যবহার করা উচিত যে আপনার পরিধান একটি টাইপ জমা দিতে হবে না নিশ্চিত করার জন্য আপনি একবার খেলা সিস্টেম আবার দেখুন.সমস্ত বৈশিষ্ট্যে প্রবেশের জন্য, আপনাকে অফিসিয়াল Crickex সফ্টওয়্যার থেকে আপনার অ্যাকাউন্টে প্রবেশ করতে হবে। এটি করার জন্য, “লগইন” বোতামে ক্লিক করুন এবং আপনি ইন্টারনেট সাইটে থাকাকালীন একই গবেষণায় যেতে পারেন। একটি খুব লাভজনক অতিরিক্ত প্রোগ্রাম তাকে বা তাকে জিততে সাহায্য করবে, অবশ্যই নতুন স্বাগত বোনাসটি নোট করা গুরুত্বপূর্ণ। এটি ছাড়াও, অংশগ্রহণকারীরা আরও অনেক অফারের অপেক্ষায় থাকার চেষ্টা করে এবং ব্যবহারকারীদের অধিকারী করার জন্য আপনি নিশ্চিতভাবে গ্ল্যামারাস পেআউটের জন্য আপনাকে প্রচার করবেন।

যে কারণে, একেবারে নতুন Enjoy Shop-এর পরিবর্তে, অফিসিয়াল সফটওয়্যার স্টোর নতুন প্লেসমেন্ট এবং বিজ্ঞাপনগুলিকে অ্যাপগুলি চালানো থেকে দূরে রাখে না৷ আমরা নতুন সফ্টওয়্যারটির সম্পূর্ণ পর্যালোচনার দিকে এগিয়ে যাওয়ার আগে এবং আপনি নির্দেশিকা ডাউনলোড করবেন, আসুন একেবারে নতুন Crickex অ্যাপ্লিকেশনটির প্রধান সুবিধাগুলির দিকে নজর দেই। তারপরে, নতুন সফ্টওয়্যার ইনস্টল করা হবে তাই সেগুলি যে কোনও সময় খুলতে সক্ষম হবে। আপনি যখন সেগুলি আনলক করতে পারবেন না, তখন আপনার সংস্থানগুলির ক্ষেত্রে উক্ত অ্যাপের নতুন সামঞ্জস্যের সাথে কিছু সমস্যা হতে পারে। যদি এটি পরিস্থিতি হয়, আপনি সম্ভাব্যভাবে আপনার নিজের সেল ফোনের জন্য একটি সামঞ্জস্যপূর্ণ ক্ষেত্র তৈরি করা পর্যন্ত কিছু করতে পারবেন না। এবং একজনের ভবিষ্যত কিনা তা জানতে, আপনাকে পরিষেবার সাথে যোগাযোগ করতে হবে।

  • একই সাথে, ক্রিকেট তার গ্রাহকদের কারণে একটি জ্ঞাত ইন্টারফেস অফার করে।
  • ডিভাইসে এটি শুরু করা আপনাকে আপনার গেমিং ব্যবসার বৈশিষ্ট্যগুলি ব্যবহার করার অনুমতি দেবে যেখানেই ইন্টারনেট সংযোগ পাওয়া যায় না কেন।
  • যদিও না, কারণ আপনি শীর্ষে পৌঁছেছেন, তাই সুবিধাগুলি তৈরি করা সম্ভব এবং আপনি এমন সুবিধাগুলি পেতে পারেন যা আপনার গ্রুপের অনুভূতি পরিবর্তন করতে নিযুক্ত হতে পারে এবং আপনি দক্ষতা অর্জন করতে পারেন।
  • অ্যান্ড্রয়েড এবং আইওএস গ্যাজেটগুলির বাইরে ক্রিকএক্স অ্যাপ্লিকেশনে বাজি ধরা সহজ যথেষ্ট, যদিও আপনি একজন অপেশাদার।
  • আপনার সফ্টওয়্যারটিতে, আপনার আঙ্গুলের ছাপ এবং ফেস আইডি সাইন অন ব্যবহার করার অ্যাক্সেসযোগ্যতা রয়েছে৷

গেমগুলি ইতিমধ্যেই হওয়ার আগে একেবারে নতুন ভাগ্যবানের প্রত্যাশা করা অনেক বেশি কঠিন। হ্যাঁ, একেবারে নতুন বুকি ভারতীয় ব্যবহারকারীদের থেকে তাজা মুদ্রা দূরে রাখতে সহায়তা করে৷ আপনি সদস্যতার মাধ্যমে তাজা মুদ্রা নির্দিষ্ট করতে পারেন অন্যথায় সেটআপে এটি পরিবর্তন করুন। আবেদন ফর্মটিতে একজন বুকমেকারের কর্মক্ষেত্রের একজন রিয়েলটরের সাথে একটি রিয়েল টাইম চ্যাট বৈশিষ্ট্য রয়েছে, যিনি সমস্ত প্রশ্নের উত্তর দেবেন অন্যথায় সমস্যা সমাধানে সহায়তা করবেন। নতুন অ্যাপটি তার ক্রিয়াকলাপের মধ্যেও খুব পরিষ্কার।

উল্লিখিত শিল্পগুলির নীচে লিঙ্ক করুন যাতে আপনি আপনার সেল ফোন নম্বর বা ইমেল ব্যবহার https://crickex-app.in/bn/ করে আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করতে পারেন। নতুন Crickex অ্যাপটি আসলে একটি মৌলিক শক্তি যা আপনার নিজের ইউনিটের স্মৃতিতে খুব বেশি জায়গা দখল করে না। এবং আপনি সমসাময়িক প্রযুক্তির সম্ভাবনার কারণে, যেকোন অ্যান্ড্রয়েড ওএস পোর্টেবল বা ট্যাবলেটে অভিযোজন কুয়াট্রো বা উচ্চতর প্রায়ই নতুন সফ্টওয়্যার মোকাবেলা করার ক্ষমতা থাকতে পারে।Crickex 2019 সালে তৈরি একজন আগ্রহী ভারতীয় অনলাইন বুকি।

নতুন Crickex অ্যাপ্লিকেশনের পাশাপাশি সাইট বিবেচনা করার সময় পার্থক্য

যখনই কার্যকলাপের বাইরের বিষয়টি মাথায় আসে, তখনই ক্রিকএক্স অ্যাপ ইন্ডিয়া এবং খেলাধুলার ইভেন্ট ইভেন্টগুলির জন্য জুয়া খেলার ক্ষেত্রে এর বিশেষ সম্ভাবনা অবিলম্বে মাথায় আসে। এটা ঘোষণা করা নিরাপদ যে Crickex এই সম্পর্কে সর্বশ্রেষ্ঠ। কারণ অংশগ্রহণকারীদের থাকার জন্য সর্বাধিক প্রয়োজনীয়তা সরবরাহ করে, যেমন উচ্চ প্রতিকূলতা, বিভিন্ন ধরণের খেলাধুলা এবং আপনি বাজি ধরার ক্ষেত্র এবং আরও অনেক কিছু।একই সময়ে, নতুন বুকমেকার একটি উদার অতিরিক্ত প্রোগ্রাম এবং বিজয়ী বাজিকরদের জন্য উপলব্ধ প্রচুর প্রচারের বৈশিষ্ট্য রয়েছে।

নিশ্চিত করুন যে আপনার ডাউনলোড করা নতুন দস্তাবেজটি দূষিত নয় এবং আপনি ডকুমেন্ট হ্যাশের চেয়ে বেশি হস্তক্ষেপ করতে পারবেন না। • আপনার প্রিয় অংশগ্রহণকারীদের, কোচ এবং আপনি নির্বাহীদের সাথে একত্রে ব্যক্তিগত সাক্ষাত্কার নিন। • টি-টোয়েন্টি ক্রিকেট, বিশ্বব্যাপী ক্রিকেট ও খেলাধুলার জন্য লাইন আপ এবং স্কোয়াড খেলার জন্য যাচাই করা বিবেচনা করুন। অ্যাশেজ ক্রিকেট ডাউনলোড শেষ হওয়ার পরপরই, .zip ফাইলটি সঠিকভাবে ক্লিক করুন এবং তারপরে আপনার “পুল ইন অর্ডার টু অ্যাশেজ ক্রিকেট”-এ ক্লিক করুন (অ্যাশেজ ক্রিকেটের জন্য আপনাকে 7-জিরো চাই, যা আপনি এখানে পৌঁছাবেন)।

  • একটি প্লেয়িং অ্যাপ্লিকেশন ব্র্যান্ড নতুন ক্রেতাদের জন্য অনেকগুলি উল্লেখযোগ্য সুবিধা প্রদান করে, যাতে তারা বিশ্বব্যাপী যেকোন জায়গায় বাজি ধরতে দেয় যেখানে সত্য বলা যায় একটি সেলুলার ইউনিয়ন রয়েছে।
  • কিভাবে তাজা Crickex অ্যাপ কম লোড করতে হয় সে সম্পর্কে আমরা আপনাকে ধারণা জানাতে যাচ্ছি।
  • যা এখনও নয়, একটি অপারেটিং অ্যাপ্লিকেশন, কিন্তু একটি নথি যা প্রকৃত বিষয় সেট আপ করার জন্য ইন্টারঅ্যাক্ট করা প্রয়োজন৷
  • গ্যাম্বল স্লট মেশিন সত্যিকার অর্থে আপনার ক্যাশব্যাক পেতে আসল চুক্তি।
  • নিশ্চিত করুন যে আপনার ইনস্টল করা নতুন দস্তাবেজটি দূষিত নয় এবং উপরের ফাইল হ্যাশগুলি ব্যবহার করে এটিকে টেম্পার করা হয়নি৷

একটি ভাল সুইডিশ পারমিটের বিপরীতে একটি গেমিং ওয়েবপেজে একটি কোড থেকে সুইডিশ থাকা উচিত নয় কারণ এটি সুইডিশ পেশাদারদের জন্য তৈরি বলে মনে করা হয়। Crickex Curacao গেমিং ফি থেকে সাইন আপ করা হয়েছে এবং আপনি বেসের জন্য কাজ করতে পারেন। এইভাবে এর জিনিসগুলি আসলে একটি বিশেষভাবে মনোনীত রাষ্ট্রীয় সংস্থার কারণে পরিচালিত হয়, যা ফার্মের তত্ত্বাবধানও করে এবং আপনি পয়েন্টগুলির একেবারে নতুন অখণ্ডতা নিরীক্ষণ করতে পারেন। তাই, বাংলাদেশীরাও বিশ্বাসী ক্রিকক্স হতে পারে এবং বাজি সেট করতে পারে উপার্জনের বিষয়ে বলার অপেক্ষা রাখে না। এবং, জুয়া খেলাগুলি অনুমোদিত প্রদানকারীদের দ্বারা দেওয়া হয় এবং এটি কার্যকর হওয়ার প্রমাণিত সম্ভাবনা রয়েছে, যা এই ক্ষেত্রেও রিপঅফ কেড়ে নেয়। রাখুন এবং আপনি ব্যাঙ্কিং সিস্টেম থেকে প্রত্যাহার করতে পারেন একটু সময় নেয় – যতটা 5 কার্যদিবস।

সহজ সত্য যে সবচেয়ে নির্ভরযোগ্য এবং আপনি হবে নির্ভরযোগ্য প্রোগ্রাম অন লাইন স্পোর্টস পণ শর্তাবলী. সাইটটি একটি শিক্ষিত বিজ্ঞাপনের অফার প্রদান করে এবং আপনি ইন্টারনেট গেমিং মার্কেট থেকে বোনাস পাবেন। একই সাথে, ক্রিকেট এখন তার ব্যবহারকারীদের কারণে একটি জ্ঞাত ইউজার ইন্টারফেস অফার করে। শুধুমাত্র নিবন্ধিত ব্যবহারকারীরা ফুটবলে বাজি ধরা বা একেবারে নতুন চাকা মোচড়ানো বৈধ।

আপনার নিজের সেল ফোনের ব্রাউজারে স্টেট ক্রিকক্স সাইটটি আবিষ্কার করুন। নতুন ওয়েবপৃষ্ঠার উপরে “অ্যাপ” লেবেলযুক্ত আইকনে ক্লিক করুন। ইন্টারনেট সাইটে থাকাকালীন আপনি এখন একই ধরনের দুর্দান্ত অফার পাবেন। আসল অর্থের জন্য সমস্যাগুলির বিনিময়ে একটি সহায়তা পরিকল্পনা দেওয়া হয়। কাজের প্ল্যাটফর্মটি অনেক জুয়াড়িদের দ্বারা নেতৃত্ব দেওয়ার চেষ্টা করে, তাই ক্রিকক্স পরিবর্তনের জন্য অনেক যোগ্য সরবরাহও রয়েছে। 1929 বার্লিনের অধঃপতনের অধীনে, পাপের একটি উত্সাহী আন্ডারওয়ার্ল্ড শহর স্থাপন করে।

এর পরে, আপনি মুদ্রা জমা করা শুরু করতে সক্ষম হবেন এবং আপনি বাজি তৈরি করতে পারেন। আপনি পাননি, যদিও না, আপনি আপনার অ্যাকাউন্ট নিশ্চিত না হওয়া পর্যন্ত তাকে প্রত্যাহার করার ক্ষমতা রাখেন, এটি একটি অনেক প্রসারিত পদ্ধতি। অতএব, প্রথমে একটি নিশ্চিতকরণ সফ্টওয়্যার জমা দেওয়ার কথা বিবেচনা করুন এবং তারপরে তাদের বাজি নির্ধারণ করা শুরু করুন। এটি ডিভাইস প্রসেস ইনস্টল করার ডিসচার্জ করা উচিত, এবং এটি একটি আসল অ্যাপের জন্য .apk ডকুমেন্ট ফ্লিপিং মৌলিকভাবে কাজ করে। অভিজ্ঞতার জন্য প্রায়শই কয়েক সেকেন্ড সময় লাগে এবং Crickex একটি সফ্টওয়্যার থেকে বড় নয়। একমাত্র আসল চ্যালেঞ্জ যা আপনি ভয় পেতে পারেন তা হল আপনার নিজের নিরাপত্তা দাবি করা হয়েছে যে আপনি এটি পেতে বা ইনস্টল করতে সক্ষম হবেন না।

এটি সেই ক্রিকেট মৌসুমের মজার এবং আপনার হৃদয়গ্রাহী তথ্য, কারণ হালকা প্রার্থীরা জরুরি অবস্থা থেকে সরে যায় যাতে আপনি অর্জন করতে পারেন। কোন ক্রিকেট 19 ডেস্কটপ অনলাইন গেমটি আপনাকে কেবলমাত্র অতিরিক্ত ধরণের ম্যাচ খেলতে দেয় না সেইসাথে আপনাকে একজন ক্রিকেটারের জীবনযাপনের স্বাদ পেতে দেয়। আপনি এই ভিডিও গেমের মধ্যে অন্য রাউন্ড করতে পারেন ঠিক একজন ভাল প্রকৃত ক্রিকেট পেশাদারের মতো। যা শুধুমাত্র খেলার বাস্তবসম্মত দিক যোগ করে।

ক্রিকেক্স সেলুলার সফটওয়্যার ডাউন লোড যাতে অ্যান্ড্রয়েড (এপিকে) থাকে এবং আপনি অ্যাপলের আইওএস সবচেয়ে সাম্প্রতিক পরিবর্তন 2022 করতে পারেন

স্থানীয় ক্যাসিনো বিনোদন থেকে দূরে, এখানে নেতৃস্থানীয় বিকাশকারীদের থেকে দূরে সাবস্ক্রাইব করা বন্দর রয়েছে, অনলাইন গেম যেখানে লাইভ লোক রয়েছে, ডেস্ক গেম এবং আরও অনেক কিছু রয়েছে। এটি আপনার জন্য কয়েকটি টিকের ভিতরে আপনার প্রয়োজনীয় জিনিসগুলি অবশ্যই পেতে সহজ করে তোলে। এই মুহুর্তে, সফ্টওয়্যারটির ডিভাইসের অবস্থা নগণ্য চেষ্টা করে, খুব লোকের সহযোগীও আপনার কোনও পুরানো ফোনে প্রোগ্রাম সেট আপ করে।

অ্যান্ড্রয়েড মোবাইল ডিভাইসে অ্যাপ্লিকেশন ফর্মটি ডাউনলোড করার আগে, apk ফাইলে স্থান প্রদান করুন। ডিভাইস apk ডকুমেন্ট ইন্সটল করার আকার অতীতের নতুন করা সফ্টওয়্যার থেকে আলাদা। উচ্চ-উচ্চ মানের ওয়াই-ফাই অন্বেষণ করুন এবং বাধাগুলির বিপরীতে আপনার ওয়েব সংযোগ ফাংশনগুলি পরীক্ষা করুন৷

অ্যাথলেটিক্সের অভ্যন্তরে ম্যাচগুলি সাধারণত অনিয়মিত হয় এবং আপনি একটি বাজি ধরতে পারেন যা ভিডিও গেমটি অনুপস্থিত হওয়ার জন্য অনেক বেশি এক্সপোজার সরবরাহ করার আগে তৈরি করা হয়। কিছু সময়ের জন্য নতুন ম্যাচটি দেখার পরে, আপনি সম্ভবত এক্সটেনশনের একটি বিস্তৃত চিত্র নিজের চারপাশে ফাংশনের চেয়ে কম নয়। ধীরে ধীরে, এই মজাদার ভারতীয় গেমগুলির সাথে বাজি অন্যান্য দেশ থেকে দূরে থাকা অংশগ্রহণকারীদের মনোযোগ আকর্ষণ করছে৷ জিরো, প্রতিনিধি তথ্য নতুন ডাটাবেসে সংরক্ষণ করা হয়, যাতে আপনাকে আর একবার চেক ইন করতে হবে না।

আমি কি কোনো নগদ টাকা তোলার আগে ক্রিকএক্সে আমার ব্যক্তিগত সদস্যতা নিশ্চিত করতে হবে?

সমস্ত সদস্য “ইন্টারনেট ক্যাসিনো” এলাকায় অগণিত গেম এবং “বাজি” বিভাগে 1000 ইভেন্টগুলি খুঁজে পাবে। অত্যাধুনিক অপ্টিমাইজেশনের ফলে, নতুন অ্যাপ ব্যক্তিগতভাবে প্রতিটি সেলুলার টেলিফোনের জন্য নতুন গুণমান বেছে নেয়। নতুন Crickex সেলুলার অ্যাপ্লিকেশনে হেড সাইটের মতো একই টোন রয়েছে – নীল এবং আপনি হালকা হতে পারেন, যাতে লাল রঙের টিপস রয়েছে এবং আপনি পরিবেশ বান্ধব হবেন।

অ্যান্ড্রয়েডের অধিকারী হতে ক্রিকএক্স সফটওয়্যার ডাউনলোড করুন

🏆 আপনি যদি একজন ইভেন্ট সংগঠক হন, সাইন ইন করুন এবং আপনি সম্পূর্ণ বিনামূল্যে আপনার পুরো ক্রিকেট প্রতিযোগিতার নিয়ন্ত্রণ নিতে পারেন! একটি উত্সর্গীকৃত টুর্নামেন্ট পৃষ্ঠা, লিডারবোর্ড, থিংস ডেস্ক, সময়সূচী, এজ ট্র্যাকার এবং রিয়েল টাইম ক্রিকেট স্কোরিংয়ের সাথে আরও অনেক কিছু রেটিং করুন। 📢 ক্রিকেটের ফলাফল জীবন্ত গল্ফ বলে প্রেরণ করেছে যাতে আপনি বল করতে পারেন এবং এখন একটি উত্সাহী আন্তর্জাতিক-স্তরের ম্যাচ স্কোরকার্ড রয়েছে৷ বোনাস হতে পারে শুধুমাত্র সেই গেমার যারা একজন বন্ধুকে অভিবাদন জানাচ্ছেন, এমনকি সেই ব্যক্তি যে একেবারে নতুন আমন্ত্রণ গ্রহণ করেছে। সুতরাং, নীচে আপনি Crickex apk ইনস্টলের পুরো প্রক্রিয়াটি লক্ষ্য করবেন। যে বড় ইভেন্টের বিস্তারিত আছে যার উপর আপনি চান যাতে আপনি পছন্দ করতে পারেন, আপনি তাদের মতভেদে ক্লিক করতে চাইবেন।

অথবা এমনকি, নিজেকে বিরক্ত হতে দেবেন না এবং পরের বার আপনার নিজের ভাগ্য পরীক্ষা করুন। আপনার লেবেল, টার্গেট, ইমেল ঠিকানা সম্পর্কিত ব্যক্তিগত বিশ্লেষণ জমা দিন, এবং আপনি প্রমাণ করার জন্য পাসওয়ার্ড যাচাই করতে পারেন যে আপনি একজন সত্যিকারের ব্যক্তি – সম্ভবত একজন রোবোটিক বা স্ক্যাম শিল্পী নন। সত্যিই আপনার ক্যাশব্যাক পেতে স্লট মেশিনের আসল ডিল কারেন্সি উপভোগ করুন।

যাইহোক, এটা মনে রাখা মূল্যবান যে বুকমেকারের বোনাস প্রোগ্রামে পরিবর্তন হতে পারে বলে মনে হয়। ফলস্বরূপ, বছরের পর বছর ধরে নতুন বোনাসগুলি আপ-টু-ডেট থাকবে এবং প্রায় প্রতিটি বোনাস ব্যবহার করতে সক্ষম হবে। এছাড়াও, অ্যান্ড্রয়েড ওএস-এর মতো, একেবারে নতুন সফ্টওয়্যারটি নির্দিষ্ট চাহিদা মেটাতে পোর্টেবলের প্রয়োজন করে।

মধু প্রাকৃতিক দই সবুজ সালাদ আসলে অ্যান্টি-অক্সিডেন্ট, ভিটামিন, এবং আপনি পুষ্টির সঙ্গে ভরা হয়. ট্যানজারিন মধু সালাদ একটি সহজ এবং আপনি জুনের জন্য সুস্বাদু খাবার করতে পারেন। সাধারণ ফলের সালাদ ছাড়া আর কিছু বেশি শক্তিদায়ক নেই। এটি আপেল, নাশপাতি এবং আপনি আঙ্গুরের একটি প্রাণঘাতী মিশ্রন এবং আপনি মধুর ভিতরে ট্যানজারিন তরল সহ একসাথে নাড়া দেবেন।

এটি এখনও একটি কার্যকরী অ্যাপ নয়, আপনাকে ইনস্টলেশনও করতে হবে। Google Play এর বিপরীতে, এবং সেইজন্য আপনার সম্পূর্ণ ডাউনলোড করা নথিগুলি সেখানে ইনস্টল করে এবং তারপরে, আপনাকে নতুন অ্যাপ্লিকেশন ফাইলটি সনাক্ত করতে হবে এবং আপনি এটিকে কল করবেন। আপনার অ্যান্ড্রয়েড ওএস ইউনিটে নতুন Crickex সফ্টওয়্যার ইনস্টল করার ঠিক আগে, আমরা পরীক্ষা করার পরামর্শ দিই যে ডিভাইসটি ন্যূনতম সিস্টেমের মানদণ্ডে ফিট করে।